All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Country
প্রকাশিত তারিখ : June 19, 2019 | আপডেট সময়: 12:11 PM

65 Views

যশোর জেলাই প্রতিপক্ষের বোমা হামলায় আহত ৩.

যশোরে জেলাই প্রতিপক্ষের বোমা হামলায় ৩ জন আহত হয়েছেন। পালানোর সময় গণপিটুনিতে এক হামলাকারী নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা হয়।

পুলিশ জানায়, বাস টার্মিনাল মসজিদের সামনে বসে ছিলো ওই এলাকার নয়ন ও আনন্দ। এসময় তাদের প্রতিপক্ষ সানি ও তার সহযোগীরা, মোটরসাইকেলে করে এসে বোমার বিস্ফোরণ ঘটায়। এতে গুরুতর আহত হয় নয়ন ও আনন্দ। পরে পালিয়ে যাবার সময় টার্মিনালে থাকা লোকজন সানিকে ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকেই উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সানির মৃত্যু হয়। এদিকে উন্নত চিকিৎসার জন্য নয়নকে ঢাকায় পাঠানো হয়েছে। নিহত সানির বিরুদ্ধে ৮ টি, নয়নের বিরুদ্ধে ১৫ টি ও আনন্দের নামেও একাধিক মামলা রয়েছে। চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা হয়েছে !

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন