All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Country
প্রকাশিত তারিখ : May 26, 2019 | আপডেট সময়: 8:06 PM

154 Views

বগুড়ায় ডাকসু ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

বগুড়ায় ডাকসু ভিপি নুরের ওপর ছাত্রলীগের হামলা

এবার বগুড়ায় ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। হামলায় ডাকসুর ভিপি নুরসহ আরও দুইজন আহত হয়েছেন। রোববার বিকেলে বগুড়া শহরের সাতমাথা মোড়ের কাছে উডবার্ন সরকারি গ্রন্থাগার মিলনায়তনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শহরের সাতমাথা মোড়ের কাছে উডবার্ন সরকারি গ্রন্থাগার মিলনায়তনে ইফতার মাহফিলের আয়োজন করেছিল কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেয়া সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বগুড়া জেলা শাখা।

ইফতার মাহফিলে যোগ দিতে নুরসহ সংগঠনটির কেন্দ্রীয় কমিটির বেশ কয়েকজন নেতা ঢাকা থেকে বগুড়া আসেন। বিকেল পৌনে ৫টার দিকে অনুষ্ঠানস্থলে যাওয়ার পথে সাতমাথা মোড়ের কাছে ছাত্রলীগের ২০-২৫ জন নেতাকর্মী তাদের ওপর হামলা চালায়। এ সময় কয়েকজন যুবক নুরকে ঘিরে ধরে কিল-ঘুষি মারেন। এতে নুরসহ কয়েকজন আহত হন।

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খাঁন বলেন, আমাদের ইফতার মাহফিলে হামলা করেছে ছাত্রলীগ। এতে নুর, ফারুক, রাসুল ও আদিব আহত হয়েছেন। এদের মধ্যে নুরের অবস্থা গুরুতর। তাকে ব্যাপক মারধর করা হয়েছে। চিকিৎসার জন্য নুরকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু ফের হামলার শঙ্কায় তাকে ঢাকায় আনা হচ্ছে।

হামলার কারণ হিসেবে তিনি বলেন, ছাত্রলীগের যখন ইচ্ছা হচ্ছে আমাদের ওপর হামলা চালাচ্ছে। এছাড়া সুনির্দিষ্ট আর তো কারণ দেখি না আমরা।

তবে বগুড়া জেলা শাখা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস বলেছেন, নুরের ওপর হামলা চালানো হয়নি। তবে ধাক্কাধাক্কি হয়েছে। এর বেশি কিছু নয়।

এর আগে শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিল অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। এ অবস্থায় রাস্তায় ইফতার সেরে শনিবার রাত ৭টা ৪৩ মিনিটে আন্তঃনগর মহানগর গোধূলি এক্সপ্রেসে ঢাকায় রওনা হন নুর।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন