All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ National
প্রকাশিত তারিখ : May 23, 2019 | আপডেট সময়: 5:44 PM

83 Views

নির্বাচনে ‘বিজয়ীদের’ অভিনন্দন মমতার

নির্বাচনে ‘বিজয়ীদের’ অভিনন্দন মমতার

ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রধান ও আটটি দলের জোট ফেডারেল ফ্রন্টের নেত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে তিনি বলেছেন, ফলাফলের পুরো পর্যালোচনার পর নিজেদের মতামত দেবেন তারা।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল থেকে ভোট গণনা শুরু হওয়ার পর দুপুরের দিকেই ক্ষমতাসীন বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটের সংখ্যাগরিষ্ঠতা স্পষ্ট হয়ে যায়। এখন পর্যন্ত টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, ৫৪৩টি আসনের মধ্যে সরকার গঠনের জন্য ২৭২ আসন প্রয়োজন হলেও এনডিএ ৩৩৯টি আসনে এগিয়ে রয়েছে। এরমধ্যে কেবল বিজেপিই এগিয়ে ২৯৫টি আসনে।

ক্ষমতাসীনরা বিভিন্ন রাজ্যে পদ্মফুল ফোটানোর পাশাপাশি ভাগ বসিয়েছে মমতার রাজ্য পশ্চিমবঙ্গেও। ২০১৪ সালের নির্বাচনে এই রাজ্যের ৪২টি আসনের মধ্যে মাত্র দু’টিতে জিতলেও এবার বিজেপি এগিয়ে রয়েছে ১৮টি আসনে। তৃণমূল সেবার ৩৪টি আসন পেলেও এবার তাদের এগিয়ে থাকা আসনের সংখ্যা ২৩।

অবস্থার এমন পর্যায়ে নিজের টুইটার অ্যাকাউন্টে মমতা বলেন, ‘বিজয়ীদের অভিনন্দন। তবে সব পরাজিতই পরাজিত নয়। আমাদের পুরো পর্যালোচনা করতে হবে এবং তারপরই আমরা নিজেদের মতামত জানাবো। গণনার প্রক্রিয়া শেষ হোক এবং ভিভিপ্যাটের সঙ্গে মিলুক।’

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন