All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ National
প্রকাশিত তারিখ : April 29, 2019 | আপডেট সময়: 8:16 PM

113 Views

যশোর পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

যশোর পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলো, সদর উপজেলার রুপদিয়া তুলাগুলদার পাড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে ইজিবাইক চালক ইমরান হোসেন রনি (২৫) ও জয়ন্তা গ্রামের বদর আলীর ছেলে বাবুল আক্তর (৩০)।

আহতরা হলো, কেশবপুর উপজেলার নুরপুর গ্রামের আব্দুল মাজিদের ছেলে আকাইদ ইসলাম (১৮), মধ্যকুল গ্রামের জিম (১৮) ও রাকিব হাসান (১৪)।

পুলিশ জানিয়েছেন, সোমবার দুপুর দেড় টার দিকে নিহত দু’জন রূপদিয়া বাজার থেকে ইজিবাইক যোগে রাজারহাট মোড়ে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো বা ১৫-২৬০৯) রূপদিয়ার এশিয়া মার্বেলের দোকানে সামনে পোঁছালে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক বাবুল আক্তার ও রানা ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনলে জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্লাহ সবুজ তাদের মৃত ঘোষণা করেন।

অপর দিকে, একই দিন দুপুর একটার দিকে কেশবপুরের আকাইদ, জিম ও রাকিব মটরসাইকেল যোগে মণিরামপুরে রাজগঞ্জ যাচ্ছিলো। পথিমধ্যে মণিরামপুর কাশিপুর কাঁঠালতলা নামকস্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে তারা মটরসাইকেল নিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন