All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ International
প্রকাশিত তারিখ : April 22, 2019 | আপডেট সময়: 1:18 PM

97 Views

সেফুদার বিরুদ্ধে অস্ট্রিয়ায় মামলা

সেফুদার বিরুদ্ধে অস্ট্রিয়ায় মামলা

পবিত্র ইসলাম ধর্ম, কোরআন শরিফ এবং মহানবী হজরত মোহাম্মদকে (স.) অবমাননাকারী সেফাত উল্লাহ সেফুদার বিরুদ্ধে মামলা করেছে ইসলামিক রিলিজিয়াস অথরিটি অস্ট্রিয়া এবং এশিয়ান কালচারাল কমিউনিটি।

শনিবার বিকেলে এশিয়ান কালচারাল কমিউনিটির প্রেসিডেন্ট এবং ইসলামিক রিলিজিয়াস অথরিটির সুপ্রিম কাউন্সিলের সদস্য ইঞ্জিনিয়ার এম এ হাসেম স্থানীয় ও স্টেট প্রসিকিউটর বরাবর এ মামলা দায়ের করেন।

প্রমাণ হিসেবে সেফাত উল্লাহর ভিডিও পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ মামলাটি গুরুত্বের সঙ্গে আমলে নিয়েছে এবং এই বিষয়ে অধিকতর তদন্ত করা হবে বলে জানিয়েছে।

উল্লেখ্য, গত ৭-৮ বছর আগেও ইসলাম ধর্ম অবমাননা করার জন্যে এই সেফাত উল্লাহর বিরুদ্ধে ভিয়েনার বায়তুল ফালাহ মসজিদের পক্ষে ইঞ্জিনিয়ার এম এ হাসেম একটি মামলা দায়ের করেন। সেফাত উল্লাহ বিগত বছরগুলোতেও ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন কুরুচিপুর্ণ বক্তব্য দিয়ে তোপের মুখে পড়েন।

সর্বশেষ গত ১৭ এপ্রিল ফেসবুক লাইভে ইসলাম ধর্ম, পবিত্র কোরআন এবং মহানবী হজরত মোহাম্মদকে (স.) নিয়ে বাজে মন্তব্য করেন। এই ভিডিও দেখে ভিয়েনার মুসলিম সমাজের মধ্যে তুমুল উত্তেজনা বিরাজ করে। অনেকেই সেফুদার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সেফুদাকে ধরিয়ে দিতে ইতোমধ্যে দেশে-বিদেশে পুরস্কার ঘোষণা করা হয়েছে। সেফুদাকে দেশে অথবা বিদেশে আইনের হাতে তুলে দিতে পারলে দুই লাখ টাকা পুরস্কার ঘোষণা করছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন