All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Election
প্রকাশিত তারিখ : March 18, 2019 | আপডেট সময়: 7:27 PM

106 Views

মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনের একটিও ভোট পড়েনি!

vote

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের ৭টি উপজেলায় ভোটগ্রহণ শেষ হয়েছে। তবে ভোটার উপস্থিতি ছিল খুবই কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে এমন ধারণাই ছিল নির্বাচন কর্মকর্তাদের। কিন্তু দিন শেষে অনেক কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল হতাশাজনক।

মৌলভীবাজার সদর উপজেলার কাশীনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের ৯ নম্বর কক্ষের বুথটিতে দিন শেষে একটিও ভোট পড়েনি। একই সঙ্গে এই কেন্দ্রের ৯টি কক্ষের মধ্যে একটি কক্ষে সর্বোচ্চ ভোট পড়েছে ১০টি। পুরো কেন্দ্রে মোট ভোট পড়েছে ৪১টি। এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৯৭।

সোমবার বিকেল ৪টার দিকে ভোট গণনার সময় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের ৯টি বুথে মোট ভোট পড়েছে ৪১টি। তার মধ্যে দুটি ভোট বাতিল বলে গণ্য হয়েছে। বাকি ৩৯টি ভোটের মধ্যে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আলাউর রহমান টিপু (চশমা) ২৭ ভোট পেয়েছেন। একই পদে ভিপি মতিন (বাল্ব) ১৩ ভোট পেয়েছেন।

এর আগে দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের ৩ নং ও ৯নং কক্ষ ভোটারশূন্য। দুটি বুথে একটিও ভোট পড়েনি।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন