All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Sports
প্রকাশিত তারিখ : March 21, 2019 | আপডেট সময়: 8:27 PM

764 Views

এবার বিয়ে করলেন বাড়ির বড় খোকা মিরাজ

এবার বিয়ে করলেন বাড়ির বড় খোকা মিরাজ

জীবনে নতুন ইনিংস শুরু করলেন ডানহাতি অফ স্পিনার মেহেদি হাসান মিরাজ। এর আগে, বিয়ে করেছেন জাতীয় দলের বাইরে থাকা পেসার কামরুল ইসলাম রাব্বি ও সাব্বির রহমান।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে খুলনা মহানগরীর খালিশপুর থানার কাশিপুর এলাকার হেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ঘরোয়া এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেই আকদটা সেরে রাখার কথা ছিল মিরাজের। প্রীতির বাবা হেলাল হোসেন একজন চাকরিজীবী। তাদের গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দর্শনায়।

মিরাজের বাবা জালাল হোসেন জানান, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করবেন, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। বৃহস্পতিবার কাশিপুর মেঘনা অয়েল ডিপো সড়কে কনের বাড়িতে আকদ সেরে ফেলেছি। বিয়ের অনুষ্ঠান করব বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন