All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Sports
প্রকাশিত তারিখ : March 21, 2019 | আপডেট সময়: 10:45 AM

1055 Views

২২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন কাটার মাস্টার

mostafiz

শুভকাজটা তবে কি সেরেই ফেলতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান? ‘কাটার মাস্টার’খ্যাত এই গতিতারকা শুক্রবারই (২২ মার্চ) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ এক সূত্র। মোস্তাফিজের নিজ জেলা সাতক্ষীরায় এই অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

যদিও এই সম্পর্কে মোস্তাফিজ নিজে কিছু সাংবাদিকদের জানাননি। ঘনিষ্ঠ ওই সূত্র জানিয়েছে, মোস্তাফিজের বিয়েটি হচ্ছে ঘরোয়াভাবেই। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। তার নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। আর বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে বিয়ের উদ্দেশ্যেই মোস্তাফিজ সাতক্ষীরায় গিয়েছেন বলে জানিয়েছে সূত্রটি। কেনাকাটাও নাকি সম্পন্ন করে ফেলেছেন। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে ২৪ বছর বয়সী মোস্তাফিজের।

মোস্তাফিজের আন্তর্জাতিক অভিষেক ২০১৫ সালে। ভারতের বিপক্ষে অভিষেক সিরিজেই ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দেন এই পেসার। বাংলাদেশের সিরিজ জয়ের নায়ক ছিলেন তিনি। রাতারাতি তারকাও বনে যান তাতে।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বাংলাদেশ দলের অবিচ্ছেদ্য অংশ হয়েই আছেন মোস্তাফিজ। তারকাখ্যাতি চারদিকে ছড়িয়ে পড়ার পর আইপিএলেও ডাক পেয়েছেন। এখন পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন