All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ National
প্রকাশিত তারিখ : March 20, 2019 | আপডেট সময়: 11:08 AM

268 Views

ভিপি নুরুলকে গ্রহণ (একসেপ্ট) করলেন না শিক্ষার্থীরা

ভিপি নুরুলকে গ্রহণ (একসেপ্ট)  করলেন না শিক্ষার্থীরা

বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ ও আন্দোলনকারী শিক্ষার্থীরা ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরকে গ্রহণ (একসেপ্ট) করেননি। মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর প্রগতি সরণিতে আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশ করতে আসেন ভিপি নুরুল হক। সেখানে আন্দোলনকারীদের উদ্দেশে বক্তব্য দিতে চাইলে বক্তব্য দিতে দেওয়া হয়নি।

নিহত আবরার আহমেদ চৌধুরী যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, সেই বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ছাত্রী মায়েশা নূর ভিপি নুরুল হক নুরকে বলেন, ‘নুর, আমরা আপনাকে একসেপ্ট করতে পারছি না।’ এ সময় আন্দোলনকারী শিক্ষার্থী মায়েশা নূরের বক্তব্যকে সমর্থন জানিয়ে ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে চিৎকার করেন। পরে আন্দোলকারীদের মধ্যে থেকে কেউ ভিপি নুরুল হককে সেখান থেকে বের করে আনেন।

পরে মায়েশা নূর সাংবাদিকদের বলেন, এটি সম্পূর্ণ অরাজনৈতিক আন্দোলন, এখানে রাজনৈতিক দল বা ব্যক্তিকে গ্রহণ করা হবে না। এই আন্দোলনের সঙ্গে যাঁরা আসবেন, তাঁরা নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচয়পত্র নিয়ে আসবেন।

পরে আন্দোলনস্থল থেকে কিছু দূরে ভিপি নুরুল হক সাংবাদিকদের বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা এই আন্দোলনের সঙ্গে আছেন। শিক্ষার্থীদের আমরা বলতে চাই, আপনারা শান্তিপূর্ণ আন্দোলন করবেন, কেউ যেন আন্দোলনের সুযোগ নিতে না পারেন। এর আগে কোটা সংস্কার আন্দোলনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাড়িতে হামলার দোষ শিক্ষার্থীদের ওপর চাপানো হয়েছে। এখানেও গাড়িতে আগুন দিয়ে, শিক্ষার্থীদের ওপর দোষ চাপানোর চেষ্টা করা হয়েছে, তবে শিক্ষার্থীরা তা রুখে দিয়েছেন।’

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন