All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Country
প্রকাশিত তারিখ : February 28, 2019 | আপডেট সময়: 8:06 PM

180 Views

ঢাকা উত্তর সিটি ১৬২ কেন্দ্রের ফল: নৌকা ৯৯,২০৫, লাঙ্গল ৩,১৩২

ঢাকা উত্তর সিটি করপোরেশন ১৬২ কেন্দ্রের ফল: নৌকা ৯৯,২০৫, লাঙ্গল ৩,১৩২

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপনির্বাচনে বেসরকারিভাবে ১৬২ কেন্দ্রের ফলাফল জানা গেছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্থাপিত নির্বাচন কমিশনের ফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানানো হচ্ছে।

১২৯৫ কেন্দ্রের মধ্যে ১৬২ কেন্দ্রের মেয়র পদের ভোটের ফলাফল জানানো হয়। এতে দেখা যায়, নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ব্যবধানে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের থেকে এগিয়ে আছেন। প্রাপ্ত এই ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রাপ্ত ভোট ৯৯ হাজার ২০৫, লাঙ্গল প্রতীক পেয়েছে তিন হাজার ১৩২। অন্যদিকে ১১৪টি কেন্দ্রের ফলাফলে দেখা গেছে, অন্যান্য প্রার্থীরা আরও পিছিয়ে আছেন। এতে টেবিল ঘড়ির প্রাপ্ত ভোট ৫২৭, আম প্রতীক ৫৪৯ ও ডাব প্রতীক ৫৪৯ টি।

আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ডিএনসিসি ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংশ্লিষ্ট পদগুলোতে এই ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল চারটা পর্যন্ত। বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের তেমন উপস্থিতি দেখা যায়নি। তবে নির্বাচন কমিশন সচিবের অনুমান এই নির্বাচনে ৫০ শতাংশ ভোট পড়েছে ।

আজই ডিএনসিসির নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচন, দুইটি ওয়ার্ডে উপনির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটির (ডিএসসিসি) নতুন ১৮টি ওয়ার্ডের সাধারণ নির্বাচনের ভোট নেওয়া হয়। ডিএনসিসিতে মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আতিকুল ইসলাম। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শাফিন আহমেদ। যিনি লাঙ্গল প্রতীকে নির্বাচন করছেন।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন