All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ International
প্রকাশিত তারিখ : February 10, 2019 | আপডেট সময়: 1:01 PM

246 Views

যশোরে মা-মেয়ে ১৮৪ কেজি কয়েনসহ গ্রেফতার

যশোরে মা-মেয়ে ১৮৪ কেজি কয়েনসহ গ্রেফতার

যশোরে ১৮৪ কেজি কয়েনসহ ২ জন যশোর উপশহরের নিউমার্কেট এলাকায় ইউএস বাংলা কুরিয়ার সার্ভিসের অফিস থেকে ১৮৪ কেজি বাংলাদেশি কয়েনসহ মা-মেয়েকে আটক করা হয়েছে। এর মধ্যে ১ টাকা, ২ টাকা এবং ৫ টাকার কয়েন রয়েছে।

শুক্রবার দিবাগত রাতে বর্ডার গার্ড বাংলাদেশের (৪৯ বিজিবি) একটি টহল দল এই অভিযান চালায়। তবে কী কারণে এসব কয়েন সেখানে আনা হয় তা জানা যায়নি।

আটককৃতরা হলেন নিউ মার্কেট এলাকার বিল্লাল হোসেনের স্ত্রী সুলতানা পারভীন বেবী (৩৮) ও মেয়ে সুমাইয়া সুলতানা (১৬)।

‌এ ব্যাপারে যশোর ব্যাটালিয়নের (৪৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ৮ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে যশোর শহরের নিউমার্কেট থেকে নগদ ১৮৪ কেজি বাংলাদেশি কয়েনসহ দুই জনকে আটক করা হয়।

কয়েনসহ আটককৃতদের যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন