All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Dhaliud
প্রকাশিত তারিখ : May 25, 2019 | আপডেট সময়: 1:10 PM

70 Views

সেন্সরে শাকিব-বুবলীর ঈদে ছবি‘পাসওয়ার্ড’

আসছে ঈদে মুক্তির লক্ষ্যেই নির্মিত হয়েছে মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’ ছবিটি। এতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী জুটি। আরও আছে চিত্রনায়ক ইমন। সম্প্রতি দেশের বাইরে ছবির গানের শুটিং দিয়ে ক্যামেরা ক্লোজ হয়েছে। ছবির সব কাজ শেষ করে এবার সেন্সরে জমা পড়লো ‘পাসওয়ার্ড’।

শুক্রবার দুপুরে মালেক আফসারী এফ টিভি নিউজের বলেন, ‘দুই দিন আগে সেন্সরে ছবিটি জমা দিয়েছি আমরা। শিগগিরই দেখবেন সেন্সর বোর্ডের সদস্যরা। ছবির প্রচারণা ও হল বুকিং চলছে। শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন প্রযোজক। এরই মধ্যে প্রায় ৭০টির মতো হল বুকিং হয়ে গেছে। এখন শুধু সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়ার অপেক্ষা।’

তুরস্কে ছবির গানের শুটিং হয়েছে। সবগুলো গানের নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। জানা গেছে, তুরস্ক থেকে আজ শুক্রবার শাকিব-বুবলী দেশে ফিরবেন।

‘পাসওয়ার্ড’ নির্মিত হচ্ছে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও অর্থ লগ্নি করলেন শাকিব খান। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল। জানা গেছে, একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন