All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Drama
প্রকাশিত তারিখ : January 18, 2019 | আপডেট সময়: 5:35 PM

270 Views

ডিসেম্বরেই বিয়ে করেছেন সালমা, স্বামী আইনজীবী সানাউল্লাহ

salma

দ্বিতীয়বারের মতো বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা।আবারও হলো জীবনের নতুন শুরু।

সম্প্রতি জানা গিয়েছিল, বিয়ে করতে যাচ্ছেন লালনকন্যা’খ্যাত এই গায়িকা। কিন্তু সালমা নিজেই জানালেন, বিয়ে করে ফেলেছেন তিনি।

গত বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তার। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এই খবর জানালেন সালমা। নতুন জীবনের জন্য দোয়াও চাইলেন।

সালমা জানান, তা বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। তিনি ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সাগরের সঙ্গে সম্পর্কের শুরুটা কীভাবে জানতে চাইলে সালমা বলেন, ‘সম্পর্ক তৈরির কোনো সুযোগ ছিল না। দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগে আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান করাটা তা পছন্দ কি না। সে জানিয়েছে এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিয়েছি। সবার দোয়ক চাই যেন সুখী হই।’

এদিকে আইন বিষয়ে পড়তে সালমাও চলতি বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানান। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে অনার্স করছেন। আইন পড়াশোনা, নতুন সংসার ও মেয়ে, সব গুছিয়েও গানকে সঙ্গী করেই পথ চলার প্রত্যয় ব্যক্ত করলেন সালমা।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন