All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

/ Sports
প্রকাশিত তারিখ : February 20, 2019 | আপডেট সময়: 11:03 AM

156 Views

ইতিহাস গড়তে বাংলাদেশকেই বেছে নিলেন রস টেলর

rosstaylorbg

নিউজিল্যান্ড ইনিংসের ৩৩তম ওভার চলছিল। মেহেদী হাসান মিরাজের বলটি ফাইন লেগে ঠেলে দিয়েই সিঙ্গেল নিয়ে নিলেন রস টেলর। সেইসঙ্গে উঠে গেলেন ইতিহাসের পাতায়। ওয়ানডেতে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে এখন জ্বলজ্বল করবে তার নামটিই।

এতদিন এই রেকর্ড দখলে ছিল স্টিভেন ফ্লেমিংয়ের। ৮ হাজার ৭ রান নিয়ে তিনি ছিলেন সবার উপরে। আজ টেলর ছাড়িয়ে গেছেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ককে।

টেলর ইতিহাস গড়ার পর ইউনিভার্সিটি ওভালের দর্শকরা তাকে দাঁড়িয়ে সম্মান জানিয়েছেন। দেশের হয়ে এত বড় কীর্তি, সম্মান তো তিনি দাবি করতেই পারেন!

এর আগে মাশরাফি বিন মর্তুজার করা ইনিংসের ২৮তম ওভারে আরেকটি রেকর্ডে পা রাখেন টেলর। ফ্লেমিংয়ের পর নিউজিল্যান্ডের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে আট হাজারি ক্লাবে ঢুকে পড়েন তিনি।

তবে এই রেকর্ড গড়তে ফ্লেমিংয়ের চেয়ে কম ম্যাচ লেগেছে টেলরের। ফ্লেমিংয়ের যেখানে লেগেছিল ২৮০ ম্যাচ, টেলরের লাগলো ২১৭টি।

শুধু ওয়ানডেতেই নয়। টেস্টেও ফ্লেমিংয়ের রেকর্ড ভাঙার অনেকটা কাছে চলে এসেছেন টেলর। ৭ হাজার ১৭২ রান করা ফ্লেমিংই এই ফরমেটে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহক।

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন