All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

প্রকাশিত তারিখ : February 9, 2019 | আপডেট সময়: 5:18 PM

77 Views

মুসলিমদেরও পূর্বপুরুষ ছিলেন শ্রী রাম : রামদেব

মুসলিমদেরও পূর্বপুরুষ ছিলেন শ্রী রাম : রামদেব

নয়াদিল্লি: রাম মন্দির নিয়ে ফের মুখ খুলে বিতর্ক সৃষ্টি করলেন যোগ গুরু বাবা রামদেব। তিনি দাবি করেছেন যে শ্রী রাম শুধু হিন্দু নয়, মুসলমানদেরও পূর্ব পুরুষ ছিলেন।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ নিয়ে বিতর্ক দীর্ঘ দিনের। যদিও গত কয়েক মাস ধরে সেই বিতর্ক ফের মাথা চারা দিয়ে উঠেছে। রাম মন্দির নির্মাণের দাবিতে গত নভেম্বর মাসে ধর্ম সংসদের আয়োজন করা হয়েছিল অযোধ্যায়।

সপ্তদশ লোকসভা নির্বাচনের আগে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ না হলে বিজেপির উপর থেকে সমর্থন তুলে নেওয়ার দাবিও করেছে একাধিক হিন্দুত্ববাদী সংগঠন। পাশাপাশি রাম মন্দির নিয়ে সংসদে আইন পাশ করিয়ে মন্দির নির্মাণের কাজ শুরুর দাবিও উঠেছে।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের বিষয়টি আদালতে বিচারাধীন। সুপ্রিম কোর্টে শুনানি চলছে। তবে লোকসভা নির্বাচনের আগে সেই মামলার চূড়ান্ত রায় দান আর সম্ভব নয়। তবে নির্বাচনের আগে এই বিষয়টি খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

এই অবস্থায় রাম মন্দির নিয়ে মুখ খুলেছেন যোগ গুরু বাবা রামদেব। শুক্রবার তিনি বলেন, “রাম মন্দির অযোধ্যায় না নির্মাণ করা গেলে মক্কা-মদিনা বা ভ্যাটিকান সিটিতে তো নির্মাণের কোনও লোক নেই।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “অযোধ্যা হচ্ছে রাম চন্দ্রের জন্মভূমি। এই বিষয়টি চিরন্তন সত্য। পাশাপাশি আমাদের রাম শুধু হিন্দুদেরই নয়, মুসলমানদেরও পূর্বপুরুষ ছিলেন।”

রাম মন্দির নিয়ে বিতর্কিত মন্তব্য রামদেব আগেও করেছেন। গত নভেম্বর মাসে তিনি বলেছিলেন যে অযোধ্যায় রাম মন্দির নির্মাণ না হলে বিদ্রোহ শুরু হবে। এরপরে ওই মাসেই তিনি ফের বলেন, “মানুষ ধৈর্য হারিয়ে ফেলেছেন।” একই সঙ্গে তিনি আরও বলেছেন, “অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য অবিলম্বে সরকারের উচিত আইন নিয়ে আসা। অন্যথায় মন্দিরের দাবিতে আন্দোলন করা ভক্তরা নিজেদের উদ্যোগেই রাম মন্দির নির্মাণ করতে শুরু করবেন।”

 

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন



Recent Posts