All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

প্রকাশিত তারিখ : January 27, 2019 | আপডেট সময়: 11:48 AM

89 Views

সব হিরো পিছনে, বলিউডের এক নম্বর এখনও সলমন খান

Salman Khan

বড় পর্দায় তাঁর হিট ফিল্মের দেখা নেই প্রায় এক বছর। তা সত্ত্বেও জনপ্রিয়তায় একফোঁটাও ভাটা পড়েনি সলমন খানের। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন বা শাহরুখ খান নন, ফ্যানেদের কাছে এখনও এক নম্বর হিরো সল্লু ভাই। এমনটাই দেখা গেল দেশজোড়া এক সমীক্ষার ফলাফলে।

ইন্ডিয়া টুডে’-এর একটি সমীক্ষায় ফ্যানেদের কাছে প্রশ্নটা ছিল বেশ সাদামাটা। আপনার মতে ২০১৮-র এক নম্বর হিরো কে? উত্তরে ৯ শতাংশেরই রায় গিয়েছে সলমন খানের দিকে। তবে খুব একটা পিছিয়ে নেই সলমনের প্রতিপক্ষরা। অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন বা শাহরুখ— প্রত্যেকেই পেয়েছেন ৭ শতাংশ করে ভোট। তবে এই সমীক্ষায় চমকে দিয়েছেন রণবীর সিংহ। অক্ষয়-অমিতাভ-শাহরুখের পরেই ৫ শতাংশ মানুষের পছন্দের নায়ক রণবীর।

চমকে দিয়েছেন সলমন নিজেও। গত বছর একটা মাত্র ফিল্ম প্রযোজনা করেছেন। আর তাঁকে হিরো হিসাবে দেখা গিয়েছে ‘রেস ৩’-তে। যা কিনা বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে। তা সত্ত্বেও এক নম্বর জায়গাটা ধরে রেখেছেন সলমন।

Akshay-Kumar

একের পর এক হিট ফিল্ম দিয়ে চলেছেন অক্ষয় কুমার।

অন্য দিকে, দু’নম্বর হিরো অক্ষয় কুমারকে দেখুন! গত বছর বক্স অফিসে তাঁর ফিল্মেরই রমরমা। তা সে ‘প্যাড ম্যান’ই হোক বা ‘গোল্ড’। এমনকি, রজনীকান্তকে নিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেও সুপারডুপার হিট দিয়েছেন ‘সিধেসাধে’ অক্ষয়। তাঁর ‘২.০’ কামাল করেছে সেখানেও। চলতি বছরেও সলমনকে কড়া টক্কর দিতে তৈরি তিনি। পিরিয়ড ড্রামা ‘কেশরী’, ভারতের মঙ্গল অভিযান নিয়ে তৈরি ফিল্ম ‘মিশন মঙ্গল’, ‘গুড নিউজ’ বা ‘হাউসফুল ৪’— হিট ফিল্মের একের পর এক মশলা মজুত তাঁর ঝুলিতে।

সলমনকে টক্কর দিতে তৈরি রণবীরও।

সিম্বা

তবে এই তালিকায় নজরকাড়া পারফরম্যান্স করেছেন রণবীর। ‘সিম্বা’-তে তাঁর কেরামতি ফ্যানেদের এতটাই মনে ধরেছে যে রণবীরের জীবনে প্রথম সোলো ব্লকবাস্টার ফিল্ম হয়ে গিয়েছে এটি। রিলিজের অপেক্ষায় রয়েছে ‘গলি বয়’, ‘৮৩’ বা ‘তখ্‌ত’। ফলে ২০১৯-এ সলমনের কাছ থেকে সুপারস্টারের তকমা কেড়ে নিয়ে পারেন রণবীরই। যদিও সলমন যে এত সহজে তাঁর তখ্‌ত ছেড়ে দেবেন না, তা বলতেই পারেন তাঁর ফ্যানেরা। আলি আব্বাস জাফরির ফিল্ম ‘ভারত’ বা ‘দাবাং ৩’-তে দেখা যাবে সলমনকে। আর সেই সঙ্গে ফের এক বার হয়তো এক নম্বরের দৌড়ে এগিয়ে যাবেন সলমন দাবাং খান!

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন



Recent Posts