All Country News :

web banner

Outsourcing Training


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

প্রকাশিত তারিখ : January 27, 2019 | আপডেট সময়: 11:21 AM

118 Views

ডেথ ওভারে বোলিং অভ্যাস হয়ে গিয়েছে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান

মোস্তাফিজুর রহমান

দলে নেই তারকাদের ঝলকানি, নেই বড় বড় নামের ভার। তবু চলতি বিপিএলে একের পর এক চমক দিয়েই যাচ্ছে মেহেদি হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস। যার সবশেষ শিকার হয়েছে চলতি টুর্নামেন্টে দুর্দান্ত খেলতে থাকা চিটাগং ভাইকিংস।

শনিবার রাতে চিটাগংয়ের বিপক্ষে ৭ রানের জয়ে ‘পঞ্চপাণ্ডব বধ’ সম্পন্ন হয়েছে মিরাজের রাজশাহীর। এর আগেই পঞ্চপাণ্ডবের বাকি চার সদস্য মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস, মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স, সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারিয়েছিলো রাজশাহী।

দলে বড় বড় তারকা না থাকলেও দলীয় পারফরম্যান্স, বিশেষ করে দুর্দান্ত বোলিং করেই মূলত ম্যাচের ফলাফল নিজেদের দিকে নিয়ে রাজশাহী। আর বোলিং ডিপার্টমেন্টের গুরুদায়িত্বটা পালন করছেন বাঁহাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচের পর গতকাল (শনিবার) চিটাগংয়ের বিপক্ষেও অসাধারণ ডেথ বোলিং করে দলকে জিতিয়েছেন মোস্তাফিজ। তার বোলিংয়ের সামনে কোনো জবাবই খুঁজে পায় না প্রতিপক্ষ ব্যাটসম্যানরা।

টি-টোয়েন্টি ক্রিকেটে শেষের দিকে যেখানে ব্যাটসম্যানরা দাপট দেখান বোলারদের ওপর, সেখানে মোস্তাফিজ চলতি বিপিএলে নিয়মিতই ছড়ি ঘোরাচ্ছেন বল হাতে। মূলত শেষ দিকে বোলিং করাটাকে অভ্যাসই বানিয়ে ফেলেছেন তিনি। চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচ শেষে এমন কথা জানিয়েছেন তিনি নিজেই।

ম্যাচে ৪ ওভারে মাত্র ২৮ রান খরচায় ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরষ্কার জিতেছেন মোস্তাফিজ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘উইকেটটা অনেক ভালো ছিল। অনেক ম্যাচেই আমি এরকম পরিস্থিতিতে পড়েছি। যে কারণে ডেথ ওভারে বোলিং, শেষ ওভারে বোলিং এখন অভ্যাস হয়ে গিয়েছে। টি-টোয়েন্টি ম্যাচে বেশি উদ্বিগ্ন না হওয়া ভালো। কম-কম চিন্তা করাই ভালো।’

আপনার মতামত লিখুন :

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
Facebook-Boost-Service

আরও পড়ুন



Recent Posts