All Country News :



সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

প্রকাশিত তারিখ : October 17, 2018 | আপডেট সময়: 4:39 AM

9 Views

হটাৎ ইউটিউব দেখতে সমস্যায় পড়ছেন অনেকেই

YouTube

অনেকেই গুগলের ভিডিও স্ট্রিমিং সেবা ইউটিউব ব্যবহার করতে পারছেন না বলে টুইট করছেন। ইউটিউবে ঢুকতে গেলে ‘Error 500’ দেখাচ্ছে। এটি মূলত ‘ইন্টারনাল সার্ভার এরর’ বার্তা। বিশ্বের অনেক দেশে থেকেই ইউটিউব ব্যবহারকারীরা এ সমস্যায় পড়ছেন। এ সমস্যার কারণে ইউটিউবে কোনো কিছু আপলোড করা, লগ ইন করা বা ভিডিও দেখার মতো কোনো কাজই করা যাচ্ছে না।

বার্তা সংস্থা রয়টার্সের খবরে জানানো হয়, ইউটিউবের সমস্যা নিয়ে অনেকেই টুইট করেছেন বলে ইউটিউব কর্তৃপক্ষ জানতে পেরেছে। তারা বিষয়টি দ্রুত সমাধান করার কথা বলেছে। এ ছাড়া যাঁরা ইউটিউবের সমস্যা সম্পর্কে জানিয়েছেন তাঁদের ধন্যবাদ দিয়েছে।

ইউটিউব কর্তৃপক্ষ টুইটে জানিয়েছে, সমস্যা সমাধানে কাজ চলছে। এটি ঠিক হলে আপনাদের জানিয়ে দেওয়া হবে। যেকোনো অসুবিধার জন্য আমরা ক্ষমা চাইছি এবং আপনাদের এ বিষয়ে জানানো হবে।
ইউটিউবের সমস্যা হতে থাকায় মাইক্রোব্লগিং সাইট টুইটারে অনেকেই #YouTubeDOWN ব্যবহার করে টুইট করেন। টুইটার ইন্ডিয়ার শীর্ষ ট্রেন্ড হিসেবে উঠে এসেছে এ বিষয়টি।

হঠাৎ কী কারণে এ সমস্যা হচ্ছে—এ বিষয়ে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আরও পড়ুন



Recent Posts