All Country News :



সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

প্রকাশিত তারিখ : October 2, 2018 | আপডেট সময়: 5:36 AM

15 Views

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের ডেট ফা‌ইনাল?

ankush

সাত বছরের সম্পর্ক তাঁদের। তাঁরা অর্থাত্ অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। টলি মহলের প্রায় সকলেই এই তারকা জুটির প্রেমের খবর জানেন। প্রেম তো আছেই। এ বার কি এই জুটির বিয়ের দিন ঠিক হল?

সম্প্রতি এক সাক্ষাত্কারে অঙ্কুশ জানিয়েছিলেন, আগামী এক বছরের মধ্যেই বিয়ে করবেন তাঁরা। কিন্তু ঐন্দ্রিলা হেসে বলেছিলেন, ‘‘অঙ্কুশ কেন বিয়ের কথা বলল জানি না। ওর সব বান্ধবীদের বিয়ে হয়ে গিয়েছে তো। তাদের ছেলে-মেয়েরা অঙ্কুশকে কাকু বলে ডাকছে। তাই হয়তো ওর মনে হয়েছে এ বার সেটল করবে…।’’

টলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, আগামী ফেব্রুয়ারির শেষের দিকে নাকি বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শোনা যাচ্ছে, ২০ ফেব্রুয়ারি, ২০১৯-এ প্রথমে রেজিস্ট্রি, তার পর সামাজিক ভাবে অনুষ্ঠান করে বিয়ে করবেন তাঁরা।

সত্যিই কি তাই? ঐন্দ্রিলার কাছে জানতে চাওয়া হলে নায়িকা বলেন, ‘‘সত্যি বলছি, এখনও কিছুই ফাইনাল হয়নি।’’ তবে খুব তাড়াতাড়িই যে এই জুটি গাঁটছড়া বাঁধছেন, তা বলছেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরাও।

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আরও পড়ুন



Recent Posts