All Country News :


সবচেয়ে জনপ্রিয়

Facebook Page

Twitter Follow

ইংলিশ ভার্সন

Jul 05,2018

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাবে হাইকোর্টের ১৮ বিচারপতি







প্রকাশিত তারিখ : July 5, 2018 | আপডেট সময়: 1:02 PM

justics

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে হাইকোর্টের নবনিযুক্ত ১৮ জন অতিরিক্ত বিচারপতি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন শুক্রবার। শুক্রবার সকাল ৮টায় তারা সুপ্রিম কোর্ট থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দেবেন।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিকেল ৪টায় তারা সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ ত্যাগ করবেন। হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রটোকল) মো. আব্দুছ সালাম স্বাক্ষরিত স্মারক থেকে এই তথ্য জানা গেছে।

নবনিযুক্ত এই ১৮ জন হলেন- বিচারপতি মো. আবু আহমেদ জমাদার, বিচারপতি মো. মোস্তাফিজুর রহামন, বিচারপতি ফাতেমা নজীব, বিচারপতি কামরুল হোসেন মোল্লা, বিচারপতি এস এম কুদ্দুস জামান, বিচারপতি মো. আতোয়ার রহমান, বিচারপতি এস এম অব্দুল মবিন, বিচারপতি খিজির হায়াত, বিচারপতি শশাংক শেখর সরকার, বিচারপতি মোহাম্মদ আলী, বিচারপতি মহিউদ্দিন শামীম, বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খান, বিচারপতি মো. খায়রুল আলম, বিচারপতি এস এম মনিরুজ্জামান, বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামান ও বিচারপতি ড. এ কে এম হাফিজুল আলম।

[প্রিয় পাঠক, আপনিও এফ টিভি নিউজ অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, রাজনীতি, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-ftvnewsbd@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আরও পড়ুন



Google Analytics Stats

generated by GADWP